আপডেট
সম্পূর্ণ বিজ্ঞাপণমুক্ত সাইট। শিখুন-জানুন বিরক্তিছাড়া।
বাংলা ভাষায় অলাভজনক বৃহত্তম ইসলামিক ওয়েবসাইট বানানোর প্রত্যয়ে কাজ করে যাচ্ছে ইসলামী জীবন টিম। আসছে মোবাইল অ্যাপলিকেশন... সাইট www.islamijibon.net

মঙ্গলবার, ২১ মার্চ, ২০১৭

ইসলামী জীবন লোগো

আমাদের ইসলামী জীবন ব্লগটির দক্ষ টিম গত কিছুদিন আগে নিচের লোগোটি ডিজাইন করে ফেসবুক পেইজ ও এই ব্লগ সাইটটির জন্য। লোগোটির ডান পাশে কুরআনের একটি আয়াতের অংশ আর বাম পাশে তার অর্থ দেয়া হয়েছে। যেহেতু পেজের নাম ইসলামী জীবন তাই এই আয়াতটি বেছে নেয়া হয়েছে। লোগোর পিছনে যে মিনার টি দেখা যাচ্ছে তা হচ্ছে মদিনা পাকের সবুজ গম্বুজের উপরের অংশের শুধুমাত্র বর্ডার টুকু।

Logo Of Islami Jibon Blog ইসলামী জীবন ব্লগ এর লোগে

যাই হোক, আমাদের সাথে থাকুন, সুন্দর পোস্ট করার প্রত্যয়ে আছি আমরা। ইসলামী বই থেকে টাইপ করে মান সম্মত পোস্ট করার কাজ অব্যাহত আছে। আর দশটি পেজ বা ব্লগের  মত কপি পেস্ট করে পোস্ট করা থেকে বিরত আছি আমরা। দোআ করবেন, আর পেজ ও ব্লগের পোস্টগুলো আপনাদের সোস্যাল সাইটে শেয়ার করবেন।


আমাদের সকল স্যোসাল সাইট

দাওয়াতে ইসলামীর সকল বাংলা ইসলামীক বইয়ের লিংক এক সাথে পেতে এখানে ক্লিক করুন

মাদানী চ্যানেল দেখতে থাকুন

পোস্ট শ্রেণি

অযু-গোসল-পবিত্রতা (12) আপডেট চলমান (25) আমাদের কথা ও অন্যান্য বিষয়াবলী (6) আমাদের প্রিয় নবী ﷺ (5) আরবি মাস ও ফযীলত (11) ইসলামী ইতিহাস ও শিক্ষনীয় ঘটনা (6) ইসলামী জীবন ও সুন্দর চরিত্র (4) ঈদ-কাযা-জানাযা-তারাবী-নফল ও অন্যান্য নামায (5) উত্তম আমল ও সাওয়াবের কাজ (4) কুরআন-তাফসীর ও হাদিস (16) কুরবানী (6) চিকিৎসা ও স্বাস্থ্য কথন (14) জিকির-দোআ-দুরূদ ও ফযীলত (8) নবী-সাহাবী ও আওলিয়াদের জীবনী (8) নামায (17) পর্দা ও লজ্জাশীলতা (16) ফয়যানে জুমা (3) বদ আমল ও গুনাহের কাজ (3) মওত-কবর-হাশর ও আযাব (12) মাসআলা-মাসাইল ও প্রশ্নোত্তর (15) মাসাইল (21) যাকাত-ফিতরা ও সদক্বাহ'র বিধান (1) রোযা/রমযানের বিধান ও ফযীলত (9) সুন্নাত ও আদব/ মাদানী ফুল (41) হজ্ব-ওমরাহ ও যিয়ারতে মদিনা (27)

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন