আপডেট
স্বাগতম! ইসলামিক সঠিক জ্ঞান নিয়ে ”ইসলামী জীবন” আপনার পাশে। নিয়মিত ভিজিট করুন, দেখুন বিষয়ভিত্তিক পোস্টগুলো আর শিখতে থাকুন... হোয়াটসেপ সার্ভিসে জয়েন হতে “Post” লিখে সেন্ড করুন এই “01511993330” হোয়াটসেপ নাম্বারে। আমাদের ওয়েবসাইট www.islamijibon.net । ধন্যবাদ!
বাংলা ভাষায় অলাভজনক বৃহত্তম ইসলামিক ওয়েবসাইট বানানোর প্রত্যয়ে কাজ করে যাচ্ছে ইসলামী জীবন টিম। আসছে মোবাইল অ্যাপলিকেশন... সাইট www.islamijibon.net

Stay With Us: Help to Build "Larger Online Library"

(সর্বশেষ ১৯/০৬/২০, ০২:২২ PM আপডেটকৃত।)
অনলাইন জগতে সঠিক ইসলামী জ্ঞান প্রচারের লক্ষ্য নিয়ে ২০১৩ সাল থেকে ফেসবুকে পেজের মাধ্যমে আমাদের যাত্রা। মূল্যবান ও নির্ভরযোগ্য ইসলামিক কিতাব সমূহের অনলাইন ভার্সন (টেক্সট আকারে) প্রকাশ করার মহৎ উদ্দেশ্য নিয়ে ধীর হলেও এগিয়ে যাচ্ছি। এই ব্লগে ২০১৭ সাল থেকে আজ (১২/৫/২০২০) পর্যন্ত ছোট বড় মিলিয়ে প্রায় ৪০ টি গুরুত্বপূর্ণ বইয়ের টেক্সট ব্লগে ও ওয়েবসাইটে পাবলিশ করতে সক্ষম হয়েছি, যা ২০০ টিরও বেশি পোস্টে বিভক্ত। শত শত বইয়ের টেক্সট প্রকাশ করার মানসে পথ চলছি...
ইসলামী জীবন

তিনজন অস্থায়ী সদস্যের শ্রম ও একজন প্রধান এডমিনের আর্থিক সহায়তা ও শ্রমে এ পর্যন্ত অগ্রসর হতে পেরেছি। ২০১৭ সালে আয়োজিত হয়েছিল ”অনলাইন ইসলামিক বই পাঠ প্রতিযোগিতা-২০১৭” সেই আয়োজনের পুরস্কার প্রদান, ওয়েবসাইটের ব্যয় বাবদ এ পর্যন্ত প্রায় ১০০,০০০/- টাকা ব্যয় হয়েছে। এর সম্পূর্ণ ব্যয়ভার এডমিন তার ব্যক্তিগত তহবিল থেকে বহন করেছিলেন। 

আমাদের এই প্রজেক্ট দ্রুত এগিয়ে নিয়ে যাওয়া খুবই প্রয়োজন। এই লক্ষ্যে ব্যক্তিগত তহবিলের বাহিরে শুভাকাঙ্খিদের থেকে তহবিল সংগ্রহের পরিকল্পনা নেয়া হয়েছে অদ্য ৭/৫/২০২০ ইং তারিখ থেকে। আপনারা যারা শিক্ষার্জনের লক্ষ্যে নিয়মিত ভিজিট করছেন তারা এ বিষয়টি জানেন যে, আমরা সম্পূর্ণ বিজ্ঞাপনমুক্ত ও অলাভজনক অনলাইন সংস্থা। আমাদের ব্লগ সাইটটি আজ (৭/৫/২০২০) পর্যন্ত ১,৫১,১৬৮ বার ভিজিট করা হয়েছে, ওয়েবসাইট টিও ভিজিটের দৌঁড়ে এগিয়ে আছে। আমাদের ফেসবুক পেজ ও ফেসবুক গ্রুপের মাধ্যমেও প্রচুর মানুষ ইসলাম বিষয়ে সঠিক জ্ঞান অর্জন করতে পারছে: দেশ থেকে- কি বিদেশ থেকে। 

অনেক শুভাকাঙ্খিদের থেকে পরামর্শ পেয়েছি- মোবাইল অ্যাপ বানানোর বিষয়ে এবং এটি সময়ের চাহিদাও বটে। এছাড়াও ২০১৭ সালের “অনলাইন ইসলামিক বই পাঠ প্রতিযোগিতার” অংশগ্রহনকারীগণ প্রতি বছর বই পাঠের আয়োজন করার জন্য অনুরোধ করে যাচ্ছেন। আমাদের বর্তমান ওয়েবসাইটটিও অর্থের অভাবে পূর্ণাঙ্গ ডিজাইন করতে পারছি না। 

আপনিও এই মহতি কাজের একজন হতে পারেন। শ্রম দিয়ে, পরামর্শ দিয়ে বা আর্থিক অনুদানের মাধ্যমে। আপনার অনুদানে গড়ে উঠবে বাংলা ভাষায় বৃহত্তম ইসলামিক বিদ্যাপীঠ, সে বিদ্যাপীঠে অনলাইনে দেশে-বিদেশে নারী-পুরুষ, ছোট-বড় সকলেই শিখতে থাকবে, জানতে থাকবে ইসলামকে। সদকায়ে জারিয়া হয়ে থাকবে আপনার জন্য। 

ইসলামী জীবন মোবাইল অ্যাপে থাকবে: অর্থসহ সম্পূর্ণ কোরআন, অর্থসহ হাদীস গ্রন্থ, বাস্তব জীবননির্ভর মাসআলা মাসাইল এবং কুইজ সিসটেম প্রতিযোগিতা।


আমাদের টিম তো এগিয়ে এসেছে: আপনি আসছেন তো?   
আমাদের টার্গেট: ১ লক্ষ টাকা সংগ্রহের। 

বিশেষ ভাবে লক্ষণীয়: অনুদানের জন্য যাকাত বা ফিতরার অর্থ প্রদান করবেন না। যাকাত ফিতরা গরীবের হক্ব, তাদেরকে প্রদান করুন।


অনুদান সংক্রান্ত সকল যোগাযোগ: 
হোয়াটসেপে- ০১৫১১৯৯৩৩৩০ অথবা, 
ই-মেইল- islamijibon.net@gmail.com

অনুদান সংক্রান্ত সকল হিসাব নিম্নে দেয়া হলো:

 ক্রম নাম জেলা তারিখ  পরিমাণ
 ০১ সাদ্দাম হোসাইন নারায়ণগঞ্জ  ১২/০৫/২০ ২০০০/-
 ০২ মরহুম এমরান হোসেন-এর পক্ষ হতে তাঁর কন্যা
 (আল্লাহ্ তাঁকে ক্ষমা করুন) 
 চট্টগ্রাম  ১৫/০৫/২০ ৪০০০/-
 ০৩ হতে পারেন আপনিও ? ? ?
>>>ইসলামী জীবন ওয়েবসাইট <।> ফেসবুক পেজ

1 টি মন্তব্য:

  1. অনেক দোয়া রইল।মহান আল্লাহ পাক আপনাদের এই খেদমত কবুল করুন।
    আল্লাহ চাইলে অনেকদূর এগিয়ে যাবে ইসলামী জীবন পেজ,গ্রুপ এবং ব্লগ।

    উত্তর দিনমুছুন

Thanks for supporting.

পোস্ট শ্রেণি

অযু-গোসল-পবিত্রতা (12) আপডেট চলমান (25) আমাদের কথা ও অন্যান্য বিষয়াবলী (6) আমাদের প্রিয় নবী ﷺ (4) আরবি মাস ও ফযীলত (11) ইসলামী ইতিহাস ও শিক্ষনীয় ঘটনা (4) ইসলামী জীবন ও সুন্দর চরিত্র (4) ঈদ-কাযা-জানাযা-তারাবী-নফল ও অন্যান্য নামায (5) উত্তম আমল ও সাওয়াবের কাজ (4) কুরআন-তাফসীর ও হাদিস (16) কুরবানী (6) চিকিৎসা ও স্বাস্থ্য কথন (14) জিকির-দোআ-দুরূদ ও ফযীলত (8) নবী-সাহাবী ও আওলিয়াদের জীবনী (8) নামায (17) পর্দা ও লজ্জাশীলতা (16) ফয়যানে জুমা (3) বদ আমল ও গুনাহের কাজ (2) মওত-কবর-হাশর ও আযাব (12) মাসআলা-মাসাইল ও প্রশ্নোত্তর (4) মাসাইল (30) যাকাত-ফিতরা ও সদক্বাহ'র বিধান (1) রোযা/রমযানের বিধান ও ফযীলত (9) সুন্নাত ও আদব/ মাদানী ফুল (38) হজ্ব-ওমরাহ ও যিয়ারতে মদিনা (27)

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন